করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে থাকা যুবকের মৃত্যু

প্রকাশিত: ১০:২৫ পূর্বাহ্ণ, মে ৩১, ২০২০ | আপডেট: ১০:২৫:পূর্বাহ্ণ, মে ৩১, ২০২০

 

স্টাফ রিপোর্টার :
রোববার সকালে করোনা উপসর্গ নিয়ে মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে থাকা এক যুবকের মৃত্যু হয়েছে। আলমগীর হোসেন (২২) নামের ওই যুবক শনিবার করোনা উপসর্গ নিয়ে সদর হাসপাতালে ভর্তি হয়। তার বাড়ি সদর উপজেলার কেন্দুয়া এলাকায়। মৃতের নমুনা সংগ্রহ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। এর আগে সদর উপজেলার দুধখালী ইউনিয়নের হাসউদী গ্রামের তাজিমুল হোসেন (৩৫) নামে ঢাকা ফেরত এক ব্যক্তি শুক্রবার দুপুরে মারা যায়। এ নিয়ে জেলায় মোট ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন। তার নমুনা পরীক্ষার ফলাফল এখনো পাওয়া যায়নি।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় সদর উপজেলায় নতুন আরো ২জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা ভাইরাসে শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১০২ জনে। এর মধ্যে সদর উপজেলায় ২৭ জন, শিবচর উপজেলায় ২৭ জন, রাজৈর উপজেলায় ৩৫ জন এবং কালকিনি উপজেলায় ১৩ জন।
মাদারীপুর সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম বলেন, রোববার সকালে সদর হাসপাতালের আইসোলেশনে থাকা একজনের মৃত্যু হয়েছে। তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। তার করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কি না।