খুলনার দিঘলিয়ায় অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১ | আপডেট: ১০:৪৮:অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

শেখ নাসির উদ্দিন”খুলনা প্রতিনিধিঃ- খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটি পুলিশ ফাঁড়ি সংলগ্ন ভৈরব নদ থেকে এক অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত অজ্ঞাত যুবতীর পরিচয় এখনো মেলেনি।

আজ বুধবার (০৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। লাশটির ময়না তদন্তের জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সেনহাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই নিপুন বোস বলেন, আজ সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ভৈরব নদের তীর থেকে অজ্ঞাত এ যুবতীর মরদেহ উদ্ধার করেছি। তার পরনে বোরকা, মুখ খোলা। শরীরের কোথাও আঘাতের চিহৃ আছে কি না, ময়না তদন্তের রিপোর্ট না পেলে বোঝা মুশকিল। মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে দিঘলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আহসান উল্লাহ চৌধুরী বলেন, এখনো পরিচয় উদ্ধার করা সম্ভব হয়নি। লাল রঙের সালোয়ার ও বোরখা পরিহিতা যুবতীর বয়স ২২ থেকে ২৪ বছরের মধ্যে হতে পারে। দেখে সচ্ছল্য পরিবারের সদস্য মনে হচ্ছে। পরিচয় উদঘাটনের জন্যে দেশের সবগুলো থানায় ছবি প্রেরণের প্রস্তুতি চলছে।

অজ্ঞাত মৃত মহিলার উচ্চতা অনুমান ৫ ফুট ২ ইঞ্চির মতো, গায়ের রং-শ্যামলা বর্ণের, শারিরিক গড়ন মধ্যম, মৃত দেহের পড়নে কালো বোরকা, লাল কালো রংয়ের জামা, লাল রংয়ের পাজামা এবং বেগুনী রংয়ের ওড়না। কেহ অজ্ঞাত মহিলাকে চিনতে পারলে দিঘলিয়া থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে; যোগাযোগ : অফিসার ইনচার্জ ০১৩২০-১৪০২৩৩, ডিউটি অফিসার ০১৩২০-১৪০২৩৮