ঢাকায় ফেরা হলো না দুই বন্ধুর, একজন নিহত-অন্যজন হাসপাতালে

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২১ | আপডেট: ৯:৫০:অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২১

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় শফিকুল ইসলাম (৩৭) নামের এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলা সদরের পোষ্টকামুরী নামক স্থানে যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহত শফিকুল নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার পুর্বকান্দি গ্রামের মৃত চান মিয়ার ছেলে।

এ ঘটনায় বকুল মিয়া (৩৩) নামের অপর এক আরোহী গুরুতর আহত হয়েছেন। তাকে কুমুদিনী হাসপাতালে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তিনি একই এলাকার কদমিরচর গ্রামের আব্দুল খালেক মিয়ার ছেলে।

পুলিশ জানান, শফিকুল ও বকুল মোটরসাইকেল নিয়ে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে মহাসড়কের পোষ্টকামুরী নামক স্থানে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শফিকুলের মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য বকুলকে ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় গোড়াই হাইওয়ে পুলিশ ঘাতক বাসটি জব্দ করেছে।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফ্ফর হোসেন জানান, আইনী পক্রিয়া শেষে পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। মামলার পক্রিয়া চলমান রয়েছে।