লন্ডন সফরে নিজাম হাজারী

প্রকাশিত: ৫:০৯ পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০২০ | আপডেট: ৫:০৯:পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০২০

লন্ডন সফরে নিজাম হাজারী

এস আলম সবুজ/শাকীল শাহরিয়ার>>
লন্ডন সফরে যাচ্ছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। রবিবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইটে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা হন।
সূত্র জানায়, দলীয় নেতাকর্মীরা বিমানবন্দরে তাকে বিদায় জানান। এসময় সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি করিম উল্লাহ বি.কম, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, পৌর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, পরশুরাম উপজেলা সভাপতি কামাল উদ্দিন মজুমদার, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, ফুলগাজী উপজেলা সভাপতি আবদুল আলিম, সাধারণ সম্পাদক হারুন মজুমদার, ছাগলনাইয়া উপজেলা সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, দাগনভূঞা উপজেলা সাধারণ সম্পাদক জয়নাল আবদীন মামুন, সোনাগাজী উপজেলা সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।
তার চাচাতো ভাই ফেনী পৌরসভার কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী জানান, ফ্লাইটটি লন্ডনের হিথ্রু আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। এই সফরে ১৩ দিনের বেশি সময় দেশের বাইরে অবস্থান করবেন নিজাম হাজারী। ব্যক্তিগত সফর হওয়ায় তার সাথে রয়েছেন স্ত্রী নুসরাত জাহান নাসরিন ও একমাত্র কন্যা নুরআহাদ জাহান স্নিগ্ধা হাজারী।
সফরকালে তিনি দুই ছোট ভাই আব্বাস উদ্দিন হাজারী ও ইফতেখার উদ্দিন হাজারীর বাসায় অবস্থান করবেন। আগামী ২২ আগস্ট তিনি দেশে ফিরবেন বলে আশা করা হচ্ছে।