১০ হাজার পরিবারে বিএনপি নেতা তালুকদার খোকনের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১২:৩০ অপরাহ্ণ, মে ২১, ২০২০ | আপডেট: ১২:৩০:অপরাহ্ণ, মে ২১, ২০২০

এস. এম. রাসেল :

মাদারীপুরের কালকিনিতে ১০ হাজার অসহায় ও লকডাউনে গৃহবন্দি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছেন বিএনপির কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান তালুকদার খোকন। এরই মধ্যে ব্যক্তিগত উদ্যোগে তার নির্বাচনী এলাকায় (মাদারীপুর-৩) ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেছেন বিএনপির ত্যাগী, পরিক্ষীত ও বার বার কারা নির্যাতিত, গুম ফেরত এই সাবেক ছাত্রনেতা।

কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন জানান, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দরিদ্র, অসহায় ও করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষকে তিনি এই সহায়তা দিচ্ছেন। ইতোমধ্যে একটি পৌরসভা ও সাতটি ইউনিয়নে সাড়ে তিন হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ শেষ করেছেন। বাকি পরিবারগুলোকে পর্যায়ক্রমে দেওয়া হবে। গত ১৮ এপ্রিল তার পক্ষ থেকে ডাসার ইউনিয়নে, ২৩ এপ্রিল কালকিনি পৌরসভায়, ২৬ এপ্রিল ও ১০ মে কাজী বাকাই ইউনিয়ন, ৩০ এপ্রিল বালিগ্রাম ইউনিয়ন, ১ মে ঝাউদি ইউনিয়ন, ১১ ও ১৩ মে গোপালপুর ইউনিয়ন, ১৬ মে ঘটমাঝি ইউনিয়ন, ১৮ মে মাদারীপুর সদর পৌরসভা ও কালকিনির কয়ারিয়া ইউনিয়নে মোট ৩ হাজার ৫০০ পরিবারের মধ্যে খাদ্য বিতরণ সম্পন্ন করেছেন।

তালুকদার খোকন আরও জানান, আজ ২১ মে (বৃহস্পতিবার) লক্ষ্মীপুর, ২২ মে মস্তফাপুর এবং ২৩ মে সাহেবরামপুর ইউনিয়নে আর ১ হাজার ৫০০ পরিবার এবং ঈদের পরে আরও ৫ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করবেন।