আল মারকাজুল ইসলামকে সুরক্ষাসামগ্রী দিল চবির ২৬তম ব্যাচ

প্রকাশিত: ১১:৪৪ পূর্বাহ্ণ, মে ১৪, ২০২০

করোনাভাইরাসে মৃত্যুবরণকারী ব্যক্তিদের লাশ দাফন করে দৃষ্টান্ত স্থাপনকারী আল মারকাজুল ইসলামকে পিপিইসহ সুরক্ষাসামগ্রী প্রদান করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২৬তম ব্যাচের শিক্ষার্থীরা। এই ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের করোনা প্রতিরোধে ২৬ প্রকল্পের আওতায় বুধবার এসব সুরক্ষাসামগ্রী দেয়া হয়।

চবি ২৬তম ব্যাচ এলামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক খসরুর আলম খান রিপন আল মারকাজুল ইসলামের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হামযা শহিদুল ইসলামের কাছে সংগঠনের পক্ষে ৫০ পিস ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) এবং ৫০০’ পিস মাস্ক হস্তান্তর করেন।

আল মারকাজুল ইসলামের চেয়ারম্যান ২৬ তম ব্যাচের সব সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ব্যাচের মানবতার কল্যাণে জনকল্যাণধর্মী এ কার্যক্রমের সফলতা কামনা করেন।

করোনা প্রতিরোধে ২৬ প্রকল্পের আওতায় এই ব্যাচ থেকে ইতোপূর্বে ঢাকা, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, চট্টগ্রাম সিটি করপোরেশন, চট্টগ্রাম সমাজ সেবা অধিদফতর, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, আইএসপি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, হবিগঞ্জ পৌরসভাসহ দেশের বিভিন্ন প্রতিষ্ঠানকে সুরক্ষাসামগ্রী দেয়া হয়েছে। এ ছাড়া ব্রাহ্মণবাড়িয়া, বরিশাল, কুমিল্লা, হাতিয়া, ভৈরব, গাইবান্ধা, কুড়িগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় অসহায়, কর্মহীন মানুষের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে। ২৬তম ব্যাচের এই মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে তারা জানিয়েছেন।

Facebook Comments