ইসলামপুরে প্রতিপক্ষের হামলায় কলেজছাত্রের মৃত্যু

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২০

জামালপুরের ইসলামপুর উপজেলায় জমির বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় গোলাম আজম (২০) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। তিনি মাদারিপুর সরকারি কলেজে গণিত বিষয়ে অনার্স পড়তেন। গতকাল শনিবার বিকেলে উপজেলার গাইবান্ধা ইউনিয়নের নাপিতেরচর নতুন শাহপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ রবিবার দুপুরে ইসলামপুর থানায় মামলা দায়ের হয়েছে।

গ্রামবাসী সূত্রে জানা গেছে, উপজেলার গাইবান্ধা ইউনিয়নের নাপিতেরচর নতুন শাহপাড়া গ্রামে হলফ উদ্দিন মন্ডলের ছেলে বকুল মণ্ডলের সাথে প্রতিবেশী মৃত আবুল খায়েরের ছেলে দুলালদের দীর্ঘদিনের বিরোধ রয়েছে।

গতকাল শনিবার বিকেলে জমির সীমানা নিয়ে বকুল মন্ডল ও দুলালের মধ্যে কথাকাটাকাটি হয়। দুলাল একপর্যায়ে বকুল মণ্ডলকে মারধর শুরু করলে বকুল মণ্ডলের ছেলে গোলাম আজম ও পরিবারের অন্যান্যরা ঘটনাস্থলে গেলে তাদের ওপরও হামলা চালায় দুলাল ও তার লোকজনরা।

হামলায় গুরুতর আহত বকুল মণ্ডল (৫০), তার স্ত্রী সেলিনা বেগম (৪৫), ছেলে গোলাম আজম (২০) ও মাসুদ (২৫), মা তারাবান বেগমকে (৭৫) জামালপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ১১টার দিকে মারা যান গোলাম আজম। আজ রবিবার ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন কালের কণ্ঠকে জানান, হামলায় মারা যাওয়া কলেজছাত্র গোলাম আজমের বাবা বকুল মণ্ডল বাদী হয়ে ২৮ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। বর্তমানে ওই গ্রামের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Facebook Comments