ডিআইজি বরিশাল রেঞ্জ মহোদয়ের ভোলা জেলায় আগমন উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা বিনিময়

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, মে ২, ২০২১ | আপডেট: ৯:৩১:অপরাহ্ণ, মে ২, ২০২১

সাহিদুর রহমান”বিশেষ প্রতিনিধিঃ- আজ রবিবার (০২ মে) মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ দরিদ্র ও অসহায়দের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে (ভার্চুয়ালি) যোগদান উপলক্ষে জনাব মোঃ শফিকুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ, বরিশাল মহোদয় ভোলা জেলায় আগমন করেন। অনুষ্ঠান শেষে জেলা পুলিশের আয়োজনে করোনা প্রাদুরর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া হরিজন সম্প্রদায়ের জন্য মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন এবং নিজ হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।

এর আগে বরিশাল রেঞ্জের ডিআইজি জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম, মহোদয় ভোলা জেলায় আগমন উপলক্ষে জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন এবং পুলিশের একটি সুসজ্জিত দল গার্ড অব অনার প্রদান করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) জনাব মোঃ আব্বস উদ্দিন, সহকারি পুলিশ সুপার জনাব মোঃ সালমান হাসান, রেঞ্জ অফিস, বরিশাল, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) দেবজিত পাল, ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ, আর আই পুলিশ লাইন্স সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।