পটুয়াখালীতে জেলা প্রশাষকের পক্ষথেকে বৃক্ষ চাঁরা বিতরণ করা হয়েছে

Ismail Ismail

Serazi

প্রকাশিত: ১:১৮ পূর্বাহ্ণ, জুন ১৯, ২০২০

মোঃ ইসমাইল সিরাজী”স্টাফ রিপোর্টারঃ- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে, এবং পরবর্তী প্রজন্মের কাছে তার চেতনা ছড়িয়ে দেওয়াসহ জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে, জেলা প্রশাষন পটুয়াখালী এর উদ্যোগে পটুয়াখালী জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মাঝে এবং অন্যান্য প্রতিষ্ঠানের মাঝে ১০ লক্ষ্য বৃক্ষের চারা বিতরণ ও রোপন করেন পটুয়াখালী জেলা প্রশাষন।

দশ লক্ষ বৃক্ষের চারা রোপনের এই মহতী উদ্যোগের স্মৃতিকে ধরে রাখার জন্য এবং পরবর্তী উদ্যোক্তাদের গাইডলাইনের জন্য জেলা প্রশাষকঃ- মোঃ মতিউল ইসলাম চৌধুরী এর নির্দেশনা এবং একান্ত তত্ত্বাবধানে ‘বঙ্গবন্ধুর স্মরণে সবুজের স্মরনে’ শীর্ষক একটি স্মারকগ্রন্থও প্রকাশ করা হয়েছে।

স্মারক গ্রন্থটিতে মূল্যবান বাণী দিয়েছেনঃ- জনাব শেখ ইউসুফ হারুন‌‌`সচিব`জনপ্রশাসন মন্ত্রণালয়, জনাব আব্দুল মালেক,সিনিয়র সচিবঃ- তথ্য কমিশনার, জনাব ফয়েজ আহমেদ, সদস্য;-বাংলাদেশ কর্ম-কমিশন বিভাগ, জনাব মুহাম্মদ ইয়ামিন চৌধুরী, `সচিব`পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ।

আজ জেলা প্রশাষকের সম্মেলন কক্ষে গ্রন্থটির মোড়ক উন্মোচন করা হয়। জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী এর সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেনঃ- জনাব মোহাম্মদ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, পটুয়াখালী। জনাব আব্দুল মান্নান, “সাধারণ সম্পাদক” জেলা আওয়ামী লীগ-পটুয়াখালী। এবং  জেলা প্রশাষনের কর্মকর্তাবৃন্দসহ প্রিন্ট এবং  ইলেকট্রোনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

আওয়ার টাইমস/ইসমাইল

Facebook Comments