পূর্ব শত্রুতার জের ধরে হামলা;- আহত- ১

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২১ | আপডেট: ৮:০৫:অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২১

ভোলা প্রতিনিধিঃ- দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ৩ নং ওয়ার্ডে পূর্ব শত্রুতার জের ধরে এক নারীর উপর হামলা করেছে প্রতিপক্ষরা।

বুধবার রাত (২১ শে এপ্রিল) রাত আনুমানিক ১০ টায় এই হামলার ঘটনা ঘটে। এতে শাহনাজ(২২) নামের এক গৃহবধু আহত হয়েছেন বলে জানা যায়।

এই বিষয়ে শাহনাজের স্বামী বলেন, নিত্যপ্রয়োজনীয় জিনিস ক্রয় করার জন্য বাজারে যায়।এবং বাজার থেকে ফেরার পথে ফোন করে আমার জন্য আগানোর কথা বলি। বাড়ির কাছাকাছি আসলে দেখি আমার স্ত্রী মাটিতে পড়ে আছে আহত অবস্থায়।আমি তাৎক্ষণিক আমার সেলোক কে ফোন দেই এবং অটো যোগে বোরহানউদ্দিন হাসতাপালে ভর্তি করি।

এই বিষয়ে শাহানাজ বলেন – আমার স্বামী ফোন করে তাকে আগানোর জন্য আমি বাসা থেকে বের হয়ে কিছুদূর যাওয়ার পর আমার সাথে সালাউদ্দিন (২৮) তার বড় ভাই আমার পাশ দিয়ে অতিক্রম করে যায় আর গালমন্দ করে আমি প্রতি উওর করলে পিছন থেকে আমাকে পিঠের উপর বাড়ি মারে, একপর্যায় আমার সাথে হাতাহাতি হয়, আমাকে টানাহেঁচড়া করে মাথা বরাবর আঘাত করলে আমি মাটিতে পরে যাই। এরপর আমি অজ্ঞান হয়ে যায়।

বোরহানউদ্দিন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকের কাছে জানতে চাইলে তিনি বলেন – হাসপাতালে আনার পর তার পিঠে বাড়ির চিহ্ন ও জখম দেখা যায় এবং প্রাথমিকভাবে চিকিৎসা দিয়ে ভর্তি করে রাখি।

পুরো ঘটনা নিয়ে আহত শাহানাজের স্বামী মিজানের কাছে জানতে চাইলে তিনি জানান, আমরা আইনের আশ্রয় নিব।