বিসমিল্লাহ গোল্ড হাউজ চুরির সাত দিন পর গ্রেফতার- ৩

Ismail Ismail

Serazi

প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, জুলাই ২২, ২০২০

সাহিদুর রহমান”বিশেষ প্রতিনিধি, ভোলাঃ- গত ১৪-০৭-২০২০ তারিখে ভোলায় বরিশাল দালান সংলগ্ন বিসমিল্লাহ গোল্ড হাউজ নামের একটি জুয়েলারির দোকানে চার মহিলা সদস্যের একটি গ্রুপ বিকাল ৩ ঘটিকার সময় স্বর্ন ক্রয় করতে আসেন।

চার মহিলা সদস্যের চোর চক্রটি দোকানে স্টাফদের বিভিন্ন প্রক্রিয়ায় ব্যস্ত রাখে। এক পর্যায় চক্রটি স্টাফদের অতি ব্যস্ততায় রেখে অভিনব কায়দায় চক্রটির একজন সদস্য একটি স্বর্নের ট্রে চুরি করে। উক্ত ট্রে তে ১৫ টি মহিলাদের আংটি ছিল। ১৫ টি আংটিতে আনুমানিক ৪ ভরি স্বর্ন ছিল। চার মহিলা সদস্যের চক্রটি চুরি করে পালিয়ে যাওয়ার পর এক পর্যায়ে দোকানে ট্রে গুলো সাজাতে গিয়ে দেখে একটি ট্রে নেই। দোকান মালিক তাজুল ইসলাম এই ঘটনা জানতে পেরে সি-সি-টিভি ফুটেজ চেক করেন। সি সি টিভি ফুটেজে দেখা যায়, ওই চার মহিলা সদস্যের চোর চক্রটি কিভাবে ট্রে সহ ১৫টি আংটি চুরি করে। ঘটনার একপর্যায়ে দোকানের মালিক তাজুল ইসলাম ভোলা সদর থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার সাত দিন পর বরিশালে মেহেন্দীগন্জ এলাকায় স্বর্ন পট্টির একটি দোকানে একি কায়দায় চুরি করতে গিয়ে দোকানদারদের হাতে ধরা পরে চার মহিলা সদস্যের চক্রটি।

এই খবর পেয়ে বিসমিল্লাহ গোল্ড হাউজের মালিক তাজুল ইসলাম মেহেন্দিগন্জ এলাকায় চুরি করা চোর চক্রটির খোঁজ নিয়ে দেখে ওই চোর চক্রটিই বিসমিল্লাহ গোল্ড থেকে ট্রে সহ ১৫ টি আংটি চুরি করে। মেহেনদিগন্জ এলাকায় চুরি করে ধরা পরার পর সাধারন লোকজন তাদের ধরতে গেলে চোর চক্রটির এক জন সদস্য পালিয়ে যায়।ঘটনার এক পর্যায়ে স্থানীয় লোকজনরা চোর চক্রটিকে পুলিশের হাতে তুলে দেয়।

চোর চক্রটি পুলিশকে জানায়, তারা গত ৭ দিন ধরে পর্যায়ক্রমে একি কায়দায় চুরি করে যাচ্ছে। বিসমিল্লাহ গোল্ড হাউজের মালিক তাজুল ইসলাম চোর চক্রটি ধরা পরায় আনন্দ প্রকাশ করেছেন।

আওয়ার টাইমস/ইসমাইল

Facebook Comments