হবিগঞ্জে ছাত্র-লীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত:বহিষ্কার-১জন

Ismail Ismail

Serazi

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২০

ফরিদ উদ্দিন মাসউদ”হবিগঞ্জ প্রতিনিধিঃ- হবিগঞ্জের মাধবপুর উপজেলা ছাত্রলীগের সেক্রেটারি পদ দিতে ২০ লাখ টাকা লেনদেনের অভিযোগে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করেছে সংগঠনের কেন্দ্রীয় সংসদ।

একই সাথে মাধবপুর উপজেলা কমিটির সেক্রেটারি পদ পাওয়ার লোভে অর্থ লেনদেনকারী মাহতাবুর আলম জাপ্পি নামের ওই ছাত্রলীগ নেতাকে সংগঠন থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

বৃহস্পতিবার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্ত জানানো হয়।

আল-নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়- ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ, হবিগঞ্জ জেলা শাখার সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হলো। সেই সাথে সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় মাহতাবুর আলম জাপ্পি (কর্মী, বাংলাদেশ ছাত্রলীগ, মাধবপুর উপজেলা শাখা, হবিগঞ্জ) কে ছাত্রলীগ থেকে সাময়িক বহিস্কার করা হলো।

এর আগে মাধবপুর উপজেলা ছাত্রলীগের সেক্রেটারি পদ দিতে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহির বিরুদ্ধে ২০ লাখ টাকা লেনদেনের অভিযোগ ওঠে। তারা দুজন মাহতাবুর আলম জাপ্পি নামে এক ছাত্রলীগ কর্মীকে মাধবপুর উপজেলা কমিটির সেক্রেটারি পদ দেয়ার প্রলোভনে এ টাকা হাতিয়ে নিয়েছেন। বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হলে নানা আলোচনা-সমালোচনার জন্ম দেয়।

এর প্রেক্ষিতে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করার পাশাপাশি মাধবপুর উপজেলা কমিটির সেক্রেটারি পদ পাওয়ার লোভে অর্থ লেনদেনকারী মাহতাবুর আলম জাপ্পি নামের ওই ছাত্রলীগ নেতাকে সংগঠন থেকে সাময়িক বহিস্কার করে সংগঠনের কেন্দ্রীয় সংসদ।

আওয়ার টাইমস/ইসমাইল

Facebook Comments